শুক্রবার, ১৬ আগস্ট, ২০২৪

১৮ তম রিটেন রেজাল্ট খুব শীঘ্রই।

১৮ তম রিটেন রেজাল্ট খুব শীঘ্রই। 

১৮ তম রিটেন রেজাল্ট খুব শীঘ্রই।
Top Bangla Pages

১৮ তম রিটেন রেজাল্ট খুব শীঘ্রই দিতে চলেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন কর্তৃপক্ষ এনটিআরসিএ। চলমান কোটা সংস্কার ও বৈষম্যবিরোধী আন্দোলন কে ঘিরে খাতা দেখা কিছুটা বিলম্ব হয়েছে। তবে সেক্ষেত্রে পরীক্ষার ফলাফল দিতে তেমন কোন বিড়ম্বনায় পড়তে হবে না। 

এনটিআরসিএ  এর মাধ্যমে জানতে পারি প্রথম পরীক্ষককে খাতা দেখতে সময় দেওয়া হয় ১৫ দিন। কিন্তু ইতিমধ্যে খাতা দেখার কাজ গত সপ্তাহ থেকে শুরু হয়েছে। তাহলে আগস্ট মাসের শেষের দিকে প্রথম পরীক্ষকের খাতা দেখার কাজ শেষ হবে। এরপর দ্বিতীয় পরীক্ষকের কাছে খাতা যেতে সময় লাগবে ৭ থেকে ১০ দিন। এরপর দ্বিতীয় পরীক্ষকের জন্য আবারও ১৫ দিন সময় দেওয়া হবে। তার মানে দ্বিতীয় পরীক্ষকের খাতা দেখার কাজ শেষ হবে সেপ্টেম্বর মাসের ২০-২৫ তারিখের মধ্যে। 

এরপর সকল খাতা এনটিআরসিএ তে পৌছাতে আরও ৭-১০ দিন লাগবে। এরপর এনটিআরসিএ রেজাল্ট প্রস্তুত করবেন। তাতে আরও ১ সপ্তাহ সময় লাগবে। 

তাহলে খুব সহজেই বলা যায় যে যদি খাতা দেখার কাজ খুব দ্রুত করে তাহলে সেপ্টেম্বর মাসের একদম শেষের দিকে রেজাল্ট দিতে পারে। তবে মোটামুটিভাবে বলা যায় অক্টোবর মাসের প্রথম সপ্তাহ অথবা দ্বিতীয় সপ্তাহের মধ্যে রেজাল্ট নিশ্চিত হয়ে যাবে। 


শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: