রবিবার, ১৮ আগস্ট, ২০২৪

১৮ তম রিটেন রেজাল্ট সেপ্টেম্বরেই দেওয়া হবে।

১৮ তম রিটেন রেজাল্ট সেপ্টেম্বরেই দেওয়া হবে।
১৮ তম নিবন্ধনের রিটেন রেজাল্ট 

আসসালামু আলাইকুম সুপ্রিয় ১৮ তম নিবন্ধন পরীক্ষার্থীবৃন্দ ভাই বোনেরা আশা করি আপনারা ভালো আছেন।  আজ আমরা ১৮ তম নিবন্ধনের রিটেন রেজাল্ট কবে দিবে এছাড়াও কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আপনাদের সাথে আলোচনা করবো। রিটেন পরীক্ষার রেজাল্ট নিয়ে অনেক বিভ্রান্তি ছড়ানো হচ্ছে ফেসবুক প্লাটফর্মে।

আসলে আমরা এনটিআরসিএ এর কিছু কর্মকর্তাদের কাছ থেকে জানতে পারলাম সেগুলো আপনাদের কাছে জানানো হচ্ছে। রিটেন খাতা অলরেডি দেখা শুরু হয়ে গিয়েছে। তাই ১৮ তম নিবন্ধন পরীক্ষা শেষ করতে বেশি সময় লাগবে না বলে জানিয়েছেন এনটিআরসিএ এর কর্মকর্তারা। 
 
যদিও চতুর্থ  ও পঞ্চম গণবিজ্ঞপ্তিতে বেশি সময় লেগেছে তবে ষষ্ঠ গণবিজ্ঞপ্তিতে তেমন বেশি সময় লাগবে না। কেননা ৬ষ্ঠ গণবিজ্ঞপ্তি শুধুমাত্র ১৮ তম নিবন্ধনে যারা পাশ করবেন তাদের জন্য থাকবে। 

এনটিআরসিএ এর কর্মকর্তারা বলেন আমরা শিক্ষকদের বলেছি ১৫ সেপেটেম্বরের মধ্যে খাতা দেখার কাজ শেষ করতে হবে। আমরা আশাবাদী যে সেপ্টেম্বরের শেষের দিকে ১৮ তম রিটেন প্রকাশ করতে পারবো।  এছাড়াও বলেন নভেম্বরের শেষের দিকে ভাইবা কার্যক্রম পরিচালনা করার চিন্তাভাবনা করেছি। 

তিনি আরো বলেন দেশের অবস্থা স্বাভাবিক থাকতো তাহলে আমরা আরো আগে ১৮ তম নিবন্ধনের রেজাল্ট প্রকাশ করতে পারতাম। কাজেই আপনারা বিভ্রান্ত হবেন না যাদের পরীক্ষা ভালো হয়েছে তারা ইচ্ছা করলে এখন থেকেই ভাইভার প্রস্তুতি নিতে পারেন। তবে ভাইভার জন্য আপনারা অন্তত ১ মাস সময় পাবেন। কাজেই আলাদা করে কোন দুশ্চিন্তা করার কারণ নেই। আমাদের সঙ্গেই থাকবেন যারা আমাদের ওয়েবসাইট ফলো করেননি এবং চ্যানেলটি এখনও সাবস্ক্রাইব করেননি তারা এখনই সাবস্ক্রাইব আমাদের সাথেই থাকুন। 

শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: