সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

অষ্টাদশ শিক্ষক নিবন্ধনের লিখিত ফল আগামী সপ্তাহে।

আমাদের www.topbanglapage.com ওয়েবসাইট

প্রিয় ১৮ তম পরীক্ষার্থী ভাই বোনেরা আমাদের Top Bangla Page ইউটিউব চ্যানেল, ফেসবুক পেজ এবং আমাদের www.topbanglapage.com ওয়েবসাইটের মাধ্যমে সরকারি, বেসরকারি, ব্যাংক, প্রাইমারী ও এনটিআরসিএর প্রতিনিয়ত আপডেট নিউজ পাবলিশ করা হয়। কাজেই সাবস্ক্রাইব ও ফলো করে আমাদের সাথেই থাকুন। 

অষ্টাদশ শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল আগামী সপ্তাহে প্রকাশ করা হতে পারে। ইতোমধ্যে প্রধান পরীক্ষকরা সকল বিষয়ের খাতা মূল্যায়ন শেষ করে এনটিআরসিএ অফিসে জমা দিয়েছেন। বর্তমানে খাতাগুলোর স্ক্যানিং কাজ চলমান রয়েছে বলে জানিয়েছেন বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের সচিব এ এম এম রিজওয়ানুল হক। 

এনটিআরসিএ এর সচিব রিজওয়ানুল হক বলেন, ১৮ তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষার ফল প্রস্তুতের কাজ অত্যান্ত দ্রুতগতিতে চলছে। তিনি আরও বলেন,  আমরা চেষ্টা করছি দ্রুততম সময়ের মধ্যে ১৮ তমদের ফল প্রকাশ করবো।  সেক্ষেত্রে অক্টোবরের প্রথমদিকে ফল প্রকাশ করতে পারবো বলে আশা করছি।   

আপনারা সকলেই জানেন শিক্ষক নিবন্ধনের খাতা মুল্যায়নের জন্য ৪৫ দিন সময় নেওয়া হয় কিন্তু ক্ষেত্র বিশেষ এবং অনিবার্য পরিস্থিতির কারণে আরও ১৫ দিন বাড়িয়ে অর্থাৎ ৬০ দিনের রেজাল্ট দেওয়ার বাধ্যবাধকতা রয়েছে। কিন্তু ইতিমধ্যে ৭৯ দিন পার হতে যাচ্ছে। কাজেই আমার ব্যক্তিগত মতামত অনুযায়ী আগামী ১০ তারিখের মধ্যে লিখিত রেজাল্ট প্রকাশ হয়ে যাবে। “ইনশাল্লাহ”

 


শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: