সোমবার, ৭ অক্টোবর, ২০২৪

১৮ তম লিখিত ফলাফল নিয়ে সর্বশেষ ভিডিও।

১৮ তম লিখিত ফলাফল নিয়ে সর্বশেষ ভিডিও।

প্রিয় ১৮ তম লিখিত ফলাফল প্রত্যাশী ভাই বোনেরা আশা করি আপনারা ভালো আছেন। আসলে এই মুহূর্তে ভালো আছেন এই কথা বলার যুক্তিকথাও হারিয়ে ফেলেছি।

 এনটিআরসিএ এর নাটক দেখতে দেখতে আপনারা ইতিমধ্যে হয়রান হয়ে গেছেন। আমি নিজেও ১৮ তম ফলাফল নিয়ে ভিডিও দেওয়ার মন মানুসিকতা হারিয়ে ফেলেছি। তবুও আপনারা অনেকেই আমার ভিডিও এর জন্য অপেক্ষায় থাকেন।  

তবে আপনাদের বলতে চায় এতদিন যেহেতু কষ্ট করেছেন তাহলে আর কয়েকটা দিন ধৈর্য ধরুন। আল্লাহর উপর বিশ্বাস রাখুন আর একে অপরের জন্য দোয়া করুন। আমিও আপনাদের জন্য মন প্রাণ দিয়ে দোয়া করি আল্লাহ্‌ রব্বুল আলামিন আপনাদের সকলের হালাল ও উত্তম রিযিকের ব্যবস্থা করে দিন। “আমিন”

এখন এনটিআরসি এর চলমান কার্যক্রম গুলো আপনাদের সাথে শেয়ার করবো সেগুলো জানার পরিপ্রেক্ষিতে আপনারা সহজেই অনুমান করতে পারবেন আসলে কবে নাগাদ ১৮ তমদের লিখিত রেজাল্ট দিতে চলেছে।  

আপনারা ইতিমধ্যে বিভিন্ন নিউজ বা পত্রিকায় দেখেছেন এনটিআরসিএ সকল ওয়েমার শীট এসে পৌঁছায় নি। কিছু পরিমান ওয়েমার শীট না আসার কারণে মূলত রেজাল্ট আটকে আছে। পূর্বের ওয়েমার শীটের স্ক্যানিং এর কাজ শেষ। বাকি ওয়েমার শীট গুলো এনটিআরসিতে পৌঁছালেই রেজাল্ট প্রস্তুত হয়ে যাবে।   

এরই মাঝে এনটিআরসিএ টেলিটকের সাথে আলাপ আলোচনা করেছেন। সকল কাজ কমপ্লিট হলেই এনটিআরসিএ এর অফিসিয়াল ওয়েবসাইট ও এনটিআরসিএ টেলিটক বিডি ডট কমের মাধ্যমে রেজাল্ট প্রকাশ করবেন। এছাড়াও লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের টেলিটক ম্যাসেজের মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

এনটিআরসিএ এর এসকল কার্যক্রমের উপর ভিত্তি করে বলা যায় আগামি ১০ তারিখ থেকে ১৭ তারিখের মধ্যে রেজাল্ট নিশ্চিত পেয়ে যাবেন। তবে বাকি ওয়েমার শিট ২ কর্ম দিবসের মধ্যে জমা হলে আগামি ১০ তারিখে রেজাল্ট দেওয়ার একটা সম্ভাবনা রয়েছে।

যদি ১০ তারিখে দিতে না পারে তাহলে ১১-১৩ তারিখ এই তিন দিন সরকারি ছুটি থাকার কারণে এই রেজাল্ট ১৭ তারিখ পর্যন্ত যেতে পারে। তবে আরও একটি সত্যি কথা হলো ওয়েমার শীট নিয়ে এনটিআরসিএ মূলত দোহায় দেখাচ্ছে। 

আমার মনে হচ্ছে  এনটিআরসিএ  যে কোন মুহূর্তে ফল প্রকাশ করে দিবে। ১৭ তমতেও এমনটা করছিল কিন্তু হঠাত করেই রেজাল্ট দিয়ে দেই। কাজেই আর কয়েকটা দিন ধৈর্য ধরুন আর আল্লাহর উপর ভরশা করুন। সবার প্রতি দোয়া রেখে এখানেই শেষ করছি। “আল্লাহ্‌ হাফেজ”   


শেয়ার করুন

Author:

আমি একজন অতি সামান্য মানুষ। পেশায় একজন লেখক,ব্লগার এবং ইউটিউবার। লেখালেখি করতে খুব ভালো লাগে। আমার এই সামান্য প্রয়াসের মাধ্যমে মানুষের কিছু শেখাতে পারা ও বিনোদন দেওয়ার মাধ্যমে আনন্দ খুঁজে পায়।

0 coment rios: